শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৫:২১
শিরোনাম :
৬ হাজার কোটি টাকা ছাড়িয়েছে ফ্লেক্সিবল প্যাকেজিংয়ের বাজার প্রতিবছরের ন্যয় এবারও শুরু হচ্ছে প্লাস্টিক, প্রিন্টিং, প্যাকেজিং (IPF) মেলা। সাফিউস সামি আলমগীর জিতেছেন এফবিসিসিআই বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্লাস্টিক ধ্বংসের উপাদান প্রকৃতিতে পাওয়া গেল দূষণরোধে বান্দরবানে এবার প্লাস্টিক বোতলের নৌকা! বাংলাদেশে প্লাস্টিক শিল্পের বিকাশের বিশাল সম্ভাবনা রয়েছে – বেঙ্গল ডিরেক্টর পরিবেশের সুরক্ষায় প্লাস্টিকপণ্য পুনঃব্যবহার বা রিসাইক্লিংয়ে জোর দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল মান নিয়ন্ত্রনে টেস্টিং মেশিন প্লাস্টিক শিল্প উন্নয়নে টাস্কফোর্স গঠন করা যেতে পারে: মুখ্য সচিব পরিবেশবান্ধব বায়োডিগ্রেডেবল পলিথিন
বেঙ্গল ফ্লেক্সিপ্যাক লিঃ এ কর্মী নিয়োগ

বেঙ্গল ফ্লেক্সিপ্যাক লিঃ এ কর্মী নিয়োগ

বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান বেঙ্গল ফ্লেক্সিপ্যাক লিঃ(বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রির একটি অঙ্গ প্রতিষ্ঠান) এ একটি পদে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক জনবল নিয়োগ করা হবে। এই মহূর্তে প্রতিষ্ঠানটি সহকারী বিক্রয় প্রতিনিধি পদে লোক নিয়োগ করবে। যেখানে একজন প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা নূন্যতম এইচ এস সি পাস যেকোন বিভাগ হতে হবে।
প্রার্থীর বয়স অবশ্যই ১৮ হতে ৩০ এর মধ্যে থাকতে হবে। পূর্বের বিক্রয় অভিজ্ঞতা ১ থেকে ২ বছরের থাকলে প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবে এবং প্রার্থীকে অবশ্যই কম্পিউটার পরিচালনায় পারদর্শী হতে হবে। এই পদটিতে শুধুমাত্র পুরুষ আবেদন করিতে পারবে। নির্বাচিত কর্মীর কর্মস্হান ঢাকার প্রধান কার্যালয়ে হবে। সাক্ষাৎকারে আলোচনা সাপেক্ষে কর্মীর বেতন নির্ধারন করা হবে। তাই উক্ত পদে যোগ্যতা সম্পূর্ণ লোকদের আবেদন করার জন্য আহবান করা হল।
সূত্রঃ বিডিজবস.কম

শেয়ার করুন





Translate Site »